বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান টেকনাফে গ্রেপ্তার

সেন্টমার্টিনে স্ত্রী সহ প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক ও তাঁর স্ত্রী আরিফা জেসমিন কনিকা প্রবাল দ্বীপ সেন্টমার্টিনের সৌন্দর্য্য উপভোগ করলেন নিজের মত।

শনিবার সকালে কক্সবাজার সফরে এসে তিনি টেকনাফের উদ্দেশ্যে রওয়ানা হন। যাওয়ার পথে সকাল সাড়ে ৯ টায় প্রতিমন্ত্রী টেকনাফের বাহারছড়া ইউনিয়নে কানেক্টটেড বাংলাদেশ প্রকল্পের আওতায় ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টটেড স্থাপনা কার্যক্রম পরিদর্শন করেন। সকাল সাড়ে ১০ টায় তিনি টেকনাফের জেটিঘাট দিয়ে সেন্টমার্টির উদ্দেশ্যে রওয়ানা হন।

সেন্টমার্টিন পৌঁছে বেলা ১২ টার দিকে প্রতিমন্ত্রী পলক সেন্টমার্টির হাসপাতাল, ডাকঘর পরিদর্শন করেন।

এসময় প্রতিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক সেন্টমার্টিন ২০ শয্যার টেলিমেডিসিন সেবার নিশ্চিত করার আহবান জানান। তিনি আগামী মার্চ মাসের শেষে সেন্টমার্টিন ডাকঘর উদ্বোধন করার তাগিদ ও দেন। ইউনিয়ন তথ্য সেবার মাধ্যমে দ্বীপের জনগণকে আরো সেবা দেওয়ার আহ্বান জানান।

সেন্টমার্টিনে স্ত্রীকে সাথে নিয়ে সৈকতে হাঁটা-হাঁটি, ছবি তোলা, ভিডিও ধারণ করায় কিছুটা ব্যস্ত সময় অতিবাহিত হওয়ার পর বিকাল সাড়ে ৩ টায় কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী পলক শনিবার রাতে কক্সবাজারে অবস্থান করছেন। তিনি রবিবার কিছু প্রতিষ্ঠান পরিদর্শন শেষ করে সন্ধ্যা সাড়ে ৫ টায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888